নিউজিল্যান্ডে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বড় জয় তুলে নিয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল

প্রথম প্রস্তুতি ম্যাচ হারের পর নিউজিল্যান্ড নারী ক্রিকেট দলের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে জয়লাভ করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। লিঙ্কনে টি-টোয়েন্টি ফরম্যাটে হওয়া দ্বিতীয় ম্যাচে সাত উইকেটে জয় তুলে নিয়েছে নিগার সুলতানা জ্যোতির দল।





বাংলাদেশের বিপক্ষে টসে যেতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত বিষ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১২৪ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড নারী ক্রিকেট দল। নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন সাচি শাহরির।

শেষের দিকে ২২ বলে অপরাজিত ৩৩ রানের ঝড়ো এক ইনিংস খেলেন হান্নাহ রউই। ৩১ বলে ২৬ রান করেন কেট ইব্রাহিম এবং ১৫ বলে ১৩ রান করেনধিনায়ক লেই ক্যাসপেরেক। বাংলাদেশের হয়ে সানজিদা আক্তার ১৫ রানের বিনিময়ে ২ উইকেট লাভ করেন।একটি উইকেট নেন জাহানারা আলম।

জবাবে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতেই ৭৭ রান যোগ করেন মুরশিদা খাতুন এবং দিলারা আক্তার। ২১ বলে ২৪ রান করেন দিলারা আক্তার। এছাড়াও মুরশিদা খাতুন ৪২ বলে ৩৮ রান করে। স্কোরবোর্ডে আর দুই রান যোগ হতেই ফিরে যান জ্যোতি।





অধিনায়কের ব্যাটে আসে ১৯ বলে ১৯ রান। শেষে ফারজানা হকের ১২ বলে ১৭ ও রুমানা আহমেদের ১৫ বলে ৯ রানের সুবাদে ১৮ ওভারেই লক্ষ্য তাড়া করে বাঘিনীরা। দুটি প্রস্তুতি ম্যাচ ইতোমধ্যেই শেষ। এবার তিন ম্যাচের টি-টোয়েন্টি ও সমান সংখ্যক ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে নিউজিল্যান্ড ও বাংলাদেশ।