সোহান, লিটন, মুশফিক, শরিফুলের পর এবার চোটে পড়লেন মোস্তাফিজও

জিম্বাবুয়েতে প্রথম ওয়ানডে ম্যাচে ইনজুরিতে জর্জরিত বাংলাদেশ দল। প্রথম ওয়ানডে ম্যাচে একসাথে ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের তিন ক্রিকেটার লিটন দাস, মুশফিকুর রহিম এবং শরিফুল ইসলাম। এবার সেই তালিকায় যোগ হয়েছেন আরেক ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান।

গতকাল জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে ভালো করছিলেন লিটন দাস। কিন্তু ব্যক্তিগত ৮১ রানের মাথায় পায়ে ব্যথা অনুভব করেন লিটন। এরপরে মাঠের বাইরে চলে যান তিনি। হ্যামস্ট্রিংয়ে পাওয়া চোটে জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে পড়েছেন লিটন দাস। যার কারণে আগামী তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকবেন লিটন দাস।

সেই সাথে গতকাল ব্যাটিংয়ের সময় হাতে ব্যথা পেয়েছেন উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ব্যাট হাতে গতকাল ৫২ রানের অপরাজিত ইনিংস খেলেছেন মুশফিক। এরপর আর ফিল্ডিংয়ে দেখা যায়নি মুশফিকুর রহিমকে। এছাড়াও বোলিংয়ের সময় ইনজুরিতে পড়েন ফাস্ট বোলার শরিফুল ইসলাম।





তবে পুরো সিরিজ থেকে লিটন দাস ছিটকে গেলেও গুরুতর নয় মুশফিকুর রহিম ও শরিফুল ইসলামের ব্যথা। এর আগে টি-টোয়েন্টি সিরিজে ইনজুরিতে পড়ে দেশে ফিরেছেন নুরুল হাসান সোহান। তবে এর মধ্যে নতুন খবর এবার ইনজুরিতে পড়েছেন মুস্তাফিজুর রহমান।