২৪ ঘন্টার মধ্যেই দল থেকে বাদ পড়লেন শামীম পাটোয়ারী। তৃতীয় ওয়ানডে জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বিসিবি

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের জন্য চূড়ান্ত ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে হুট করেই বাংলাদেশ অন্ড দলের সুযোগ পাওয়া শামীম হোসেন বাদ পড়েছেন শেষ ওয়ানডে ম্যাচে। তৃতীয় ওয়ানডের জন্য আগের ১৪ সদস্যের দলই বহাল রেখেছেন নির্বাচকরা।

সেখানে জায়গা হয়নি শামিমের। শুক্রবার রাতে এক বিবৃতিতে বিসিবি জানায়, প্রথম দুই ওয়ানডের জন্য ঘোষিত দলই অপরিবর্তিত রেখে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের দল ঘোষণা করা হয়েছে। প্রথম দুই ম্যাচ হেরে ইতোমধ্যে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। ৬ মার্চ চট্টগ্রামে শেষ ম্যাচটি বাংলাদেশের জন্য হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই।

ইতিমধ্যেই সিরিজের প্রথম দুই ম্যাচেই হেরেছে বাংলাদেশ। সেই সাথে ২০১৬ সালের পর ঘরের মাঠে ওয়ানডে সিরিজ হারলো টাইগাররা। সিরিজের প্রথম ম্যাচে কিছুটা প্রতিরোধ করে তুলতে পারলেও গতকাল দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বাজেভাবে হেরেছে বাংলাদেশ।





১৪ সদস্যের বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।