সাকিব-তামিমের দ্বন্দ্ব মিডিয়ার কাছ থেকে শুনেছি.. নিজের চোখে দেখিনি : পাপন

কিছুদিন আগে জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন বর্তমানে জাতীয় দলের মধ্যে দুটি গ্রুপ রয়েছে। যার একটি অংশ সাকিব আল হাসানের সাথে আরেকটি অংশ তামিম ইকবালের সাথে।





যা নিয়ে বিগত কয়েকদিন ধরেই ক্রিকেট পাড়ায় চলেছে নানা আলোচনা। এমনকি বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজকে ছাপিয়ে সংবাদের প্রধান শিরোনাম হয়েছিল এই ঘটনাই। এই বিষয়ে আজ আবারও মুখ খুলেছেন বিসিবির সভাপতি।

তিনি জানিয়েছেন সাকিব এবং তামিমের দ্বন্দ্ব মিডিয়া থেকে শুনেছেন তিনি। তবে এই সমস্যাকে শেষ করার জন্যই তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। আজ রাত আটটায় বাংলাদেশ দলের টিম হোটেলে তামিম ইকবালদের সঙ্গে বৈঠকে বসেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তবে বৈঠকে ছিলেন না টেস্ট এবং টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসান। বৈঠক শেষে সাংবাদিকদের সাথে কথা বলেছেন বিসিবির সভাপতি। সেখানেই তিনি মুখ খুলেছেন সাকিব তামিম দ্বন্দ্ব নিয়ে।

তামিম-সাকিবের ব্যক্তিগত সম্পর্কের অবনতি নিয়ে প্রশ্নের জবাবে বিসিবির সভাপতি বলেন, ‘তামিম-সাকিবের সমস্যা, এসব কিছু কিন্তু আমার বাইরে থেকে শোনা। সবচেয়ে বেশি কিন্তু আমি এ কথাটা শুনি মিডিয়া থেকে, মিডিয়ার লোকেরা আমায় বেশি বলে।’





‘আমি গত বিশ্বকাপে অস্ট্রেলিয়ায় সবকিছু খুবই ভালো দেখেছি, ওখানে কিন্তু আমি ড্রেসিংরুমে কোনো সমস্যা দেখিনি। এর আগে কথা শুনেছি, কিন্তু আমি নিজে দেখিনি। আমি যেটা বলেছি, তামিমও সেটাই বলেছে।’