আর্জেন্টিনা সাংঘাতিক দল তবে কাপ ব্রাজিলেরই জেতাই উচিত : পাপন

সারা বিশ্ব এখন ভাসছে ফুটবল জোয়ারে। যার কমতি নেই বাংলাদেশেও। সবাই নিয়েছে নিয়েছে জায়গা থেকে নিজের প্রিয় দলকে সাপোর্ট দিয়ে যাচ্ছেন। এবার ফুটবলে নিজের প্রিয় দলের কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।





ফুটবলে তিনি ব্রাজিলকে সাপোর্ট করেন বলে জানিয়েছেন। গতকাল মিরপুরে বাংলাদেশ ক্রিকেট লিগের পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে বিজেপির সভাপতি বলেন,

“ছোটবেলায় যে দল জিততো আমি সেই দলকে‌ সাপোর্ট করতাম যখন বোঝা শুরু করি তখন সবাই ব্রাজিলের কথা বলতো। তখন থেকে আমিও ব্রাজিল। এমন না যে আমি তাদের খেলা দেখে পছন্দ করে একটা দল কে ঠিক করেছি”

তবে ব্রাজিলের পাশাপাশি আর্জেন্টিনাকে অনেক ভয়ঙ্কর দল হিসাবেই মনে করছেন নাজমুল হোসেন। বিশেষ করে মেসির পারফরমেন্সে নজরে পড়েছে তার। তবে বিশ্বকাপ ব্রাজিলেরই জেতা উচিত বলে মনে করেন বিসিবি সভাপতি,





“আর্জেন্টিনা অনেক সাংঘাতিক একটা দল। তাদের এক মেসি যথেষ্ট। তবে আর্জেন্টিনার সবচেয়ে বড় সমস্যা হচ্ছে তারা মেসি নির্ভর হয়ে পড়েছে। মেসি অবশ্যই সেরা এটা নিয়ে আমার কোন সন্দেহ নেই। তবে আর্জেন্টিনার মেসি ছাড়া আর কোন ফুটবলার কে আমার চোখে পড়েনি। আর্জেন্টিনা দল ভালো তবে কাপ ব্রাজিলেরই জেতা উচিত”