শেষের দিকে শামীম হোসেনের ব্যাটিং ঝড়ে বিসিবি সাউথ জোনকে ২৪৫ রানের টার্গেট দিয়েছে বিসিবি নর্থ জোন

বাংলাদেশ ক্রিকেট লিগে ফাইনালে আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি সাউথ জোনের বিপক্ষে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪৪ রান সংগ্রহ করেছে বিসিবি নর্থ জোন। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই শরিফুলের দুর্দান্ত বোলিংয়ে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে সাউথ জোন।

যেখানে মাত্র ৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন শাহাদাত হোসেন দিপু এবং ১ রান করেই প্যাভিলিয়নে ফেরেন ইনফর্ম ব্যাটসম্যান লিটন দাস। সৈকত আলী এবং ফজলে রাব্বি কিছুটা প্রতিরোধ গড়ে তুললেও ব্যক্তিগত ২২ রান করে প্যাভিলিয়নে ফেলেন সৈকত আলী।

এরপর মাহমুদুল্লাহ রিয়াদকে সাথে নিয়ে বড় জুটি গড়ে তোলেন ফজলে রাব্বি। ব্যক্তিগত ৩৯ রানে নাসির হোসেনের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেলেন মাহমুদুল্লাহ রিয়াদ। তবে অন্য প্রান্ত থেকে হাফ সেঞ্চুরি তুলে নেন ফজলে রাব্বি। ৬৫ রান করে মেহেদী হাসানের বলে আউট হন তিনি।





তবে শেষের দিকে দুর্দান্ত ব্যাটিং করেছেন আকবর আলী এবং শামীম হোসেন। ৪২ বলে ৪৪ রান করে মেহেদী হাসানের বলে প্যাভিলিয়নে ফেলে আকবর আলী। অন্য প্রান্ত থেকে ২০ বলে ৩৭ রান করে প্যাভিলিয়নের শামীম হোসেন। ১০ ওভারে ৩১ রানের বিনিময়ে ২ উইকেট নিয়েছেন মেহেদী হাসান মিরাজ। এছাড়াও নিয়েছেন শফিকুল ইসলাম।