যত ভালো দলই করেন না কেন চ্যাম্পিয়নের কোন নিশ্চয়তা নেই : মাশরাফি

বিপিএলের প্রায় প্রতিটি আসরেই ফ্রাঞ্চাইজি বদল হয়েছে সিলেটের। তবে এবার সিলেট মাশরাফির নেতৃত্বে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে। বিপিএলের ইতিহাসে সিলেট একবারই প্রতিযোগিতার ফাইনাল খেলেছিল। এরপর নিয়মিত ফ্র্যাঞ্চাইজি বদল, নানা অসঙ্গতির কারণে ভালো করতে পারেনি সিলেট।





এবার মাশরাফির নেতৃত্বে ভালো কিছুর প্রত‌্যাশায় সিলেট। গতকাল বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে নিজেদের দল গুছিয়ে নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। যেখানে দেশি এবং বিদেশী ক্রিকেটারদেরকে নিয়ে এবারের আসরে একটি ব্যালেন্স দল গঠন করেছেন তিনি।

বিপিএলের ইতিহাসে সর্বোচ্চ চারবার শিরোপা তুলে ধরা মাশরাফি বিন মুর্তজা এবারও সিলেটের হয়ে চ্যাম্পিয়ন হতে চান। ‌তবে মাশরাফি জানিয়েছেন অনফিল্ডে যারা ভালো খেলবে চ্যাম্পিয়ন হওয়া তাদের জন্য সুযোগ বেশি থাকবে। গতকাল ড্রাফট শেষে মাশরাফি বলেন,

“এখানে প্রত্যেকটা দলই আসলে চ্যাম্পিয়ন হওয়ার জন্য খেলবে। চ্যাম্পিয়নের তো কোন নিশ্চয়তা দেয়া যায় না, এটার নিশ্চয়তা নাইও। যত ভালো দলই করেন না কেন চ্যাম্পিয়নের কোন নিশ্চয়তা নেই। অনফিল্ডে যারা ভালো খেলবে তাদের সুযোগ ভালো থাকবে।”





সিলেট স্ট্রাইকার্স : মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ আমির, মোহাম্মদ হারিস, থিসারা পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা, রায়ান বার্ল, কামিন্দু মেন্ডিস, কলিন অ্যাকারম্যান, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, রেজাউর রহমান রাজা, নাবিল সামাদ, তৌহিদ হৃদয়, রুবেল হোসেন, টম মোরেস, গুলবাদিন নাইব, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, আকবর আলী, মোহাম্মদ শরিফুল্লাহ ও তানজিম হাসান সাকিব।