আর্জেন্টিনা সাপোর্ট করা সবসময় রিস্ক, কিন্তু কিছুই করার নাই : মাশরাফি

হৃদয় ভেঙ্গে গেছে আর্জেন্টিনার সাপোর্টারদের। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ সৌদি আরবের কাছে ২-১ ব্যবধানে অবিশ্বাস্যভাবে হেরে গিয়েছে টুর্নামেন্টের ফেভারিট আর্জেন্টিনা। খুব স্বাভাবিকভাবেই এই পরাজয়ে হৃদয় ভেঙে গেছে সমর্থকদের।





সেই তালিকায় রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, চাপের মুখে আর্জেন্টিনা কখনই ভালো দল নয়’।

ফেসবুকে মাশরাফি লিখেছেন, “আর্জেন্টিনা সাপোর্ট করা সবসময় রিস্ক, কিন্তু কিছুই করার নাই। এই দলটাকেই সাপোর্ট করে যেতে হবে। আবার হয়তো গ্রুপ স্টেজ থেকেই বিদায় নিতে হবে। এটা নতুন কিছু না, তবে ওদের ডিফেন্স আবার ও একবার এক্সপোজ হলো”।

“খেলায় অঘটন ঘটে এটা সত্য। তবে সৌদির সাথে ড্র এর থেকে খারাপ আশা করা যায় না। আর আর্জেন্টিনা কখনো অন্যদের মতো কামব্যাক করতে পারে না- সেটা আরও একবার প্রমাণিত।”





তিনি আরও লিখেছেন, “৫০ মিনিট হাতে পেয়েও গোল শোধ করতে পারেনা যেখানে অন্য দল এই অবস্থায় থাকলে ম্যাচ জিততো বা ড্র করতো। চাপে আর্জেন্টিনা কখনোই ভালো দল না। আর ঠিক এ কারনেই ওদের খেলা নিয়ে কখনোই বড় কিছু আশা করি ও না।ব্রেনের ভিতর ঢুকে গেছে দলটা,তাই যা কিছুই হোক দলটার সাথেই আছি। শুভ কামনা পরের ম্যাচের জন্য”।