অস্ট্রেলিয়া জনপ্রিয় ক্রিকেট সংবাদ মাধ্যমের সেরা একাদশে সুযোগ পেলেন মুস্তাফিজুর রহমান

ক্রিকেট বিশ্বের অন্যতম জনপ্রিয় শীর্ষ গণমাধ্যম অস্ট্রেলিয়ার ‘ক্রিকেট ডট কম ডট এইউ’। অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় এই গণমাধ্যমের এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশ থেকে সুযোগ পেয়েছেন বাংলাদেশের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে বাংলাদেশ তাদের ইতিহাসের সেরা পারফরমেন্স দেখিয়েছে। সুপার টুয়েলভ রাউন্ডে প্রথমবারের মতো দুটি ম্যাচে জয় লাভ করেছিল টাইগাররা। সেমিফাইনালে খেলার সুযোগ থাকলেও সেই সহজ সুযোগ হাতছাড়া করেছে বাংলাদেশ।

তবে ব্যক্তিগত পারফরমেন্সের এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশে সুযোগ করে নিয়েছেন মুস্তাফিজ। ফিজের সঙ্গে নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং জিম্বাবুয়ের একজন করে তারকা আছেন টুর্নামেন্টের সেরা দলে।





ক্রিকেট ডট কম ডট এইউ’র বিশ্বকাপের টিম অব দ্য টুর্নামেন্ট : অ্যালেক্স হেলস (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড), ভিরাট কোহলি (ভারত), সুরিয়াকুমার যাদব (ভারত), গ্লেন ফিলিপস (নিউজিল্যান্ড), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে), শাদাব খান (পাকিস্তান), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ), আনরিখ নরকিয়া (দক্ষিণ আফ্রিকা), স্যাম কারেন (ইংল্যান্ড) এবং শাহীন শাহ আফ্রিদি (পাকিস্তান)।