সাকিব, তামিম, মোস্তাফিজের পর এবার টি-টেন ক্রিকেট লিগে মাহমুদুল্লাহ রিয়াদ

সাকিব, তামিম, মোস্তাফিজের পর এবার টি-টেন ক্রিকেট লিগে মাহমুদুল্লাহ রিয়াদ। আবুধাবি টি-টেন লিগের এবারের আসরে দেখা যাবে একাধিক বাংলাদেশ ক্রিকেটারদের। ইতিমধ্যেই বাংলা টাইগার্স দলের হয়ে খেলবেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। এই দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন তিনি।





তবে শুধু সাকিবই নয় এবার এই টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন বাংলাদেশে একাধিক তারকা ক্রিকেটার। ইতিমধ্যেই প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান এবং অধিনায়ক তামিম ইকবাল।

তার সাথে যোগ হয়েছেন জাতীয় দলের আরেক অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। জাতীয় দলের আরেক অলরাউন্ডার আফিফ হোসেন ও টি টেন ক্রিকেট লিগে খেলতে প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন।

তার সাথে এবার যোগ হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। টি টেন ক্রিকেট লিগে খেলতে প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন মাহমুদুল্লাহ। আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে টি-টেনের প্লেয়ার্স ড্রাফট।





এর আগেও টি-টোয়েন্টি ক্রিকেটে লেগে খেলেছেন তামিম ইকবাল এবং মোস্তাফিজুর রহমান। টুর্নামেন্টের প্রথম আসরে পাখতুনসের হয়ে খেলেছিলেন তামিম। সেবার তিন ম্যাচে ১৭৬.০৯ স্ট্রাইকরেট ও ৪০.৫০ গড়ে ৮১ রান করেন তিনি। হাঁকান একটি ফিফটিও। এবং ২০১৭ সালে বাংলা টাইগার দলে সুযোগ পেয়েছেন মুস্তাফিজুর রহমান।