ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ফাটিয়ে দিচ্ছেন মোহাম্মদ আমির। ৫.৫০ ইকোনমিক-রেটে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট সংগ্রহক তিনি।

ক্রিকেট বোর্ডের উপর অভিমান করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ আমির। তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে নিলেও ফ্রাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলছেন তিনি।

বর্তমানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন পাকিস্তানের এই ৩০ বছর বয়সী বাঁহাতি ফাস্ট বোলার। সেখানে বল হাতে টুর্নামেন্টের এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক তিনি। শুধু তাই নয় টুর্নামেন্টে বিধ্বংসী বোলিং করছেন মোহাম্মদ আমির।

এখন পর্যন্ত খেলা ৭ ম্যাচের মধ্যে ১১ উইকেটে তুলে নিয়েছেন মোহাম্মদ আমির। যেখানে তার ইকোনমিক রেট ৫.৫০। সিপিএলে এবার জামাইকা তালাওয়াসের হয়ে খেলছেন আমির। সাত ম্যাচের মধ্যে চার ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে জামাইকা তালাওয়াস।





পাকিস্তান জাতীয় দলের জার্সি গায়ে সর্বশেষ ২০২০ সালে ইংল্যান্ডের মাটিতে আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন মোহাম্মদ আমির। এরপরে আচমকা আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন তিনি। তবে বিভিন্ন সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন বর্তমান সভাপতি রাজা সরে দাঁড়ালে আবারও জাতীয় দলে ফিরবেন তিনি।