সাকিবকে ছাড়াই এশিয়া কাপের দল ঘোষণা যাচ্ছে বিসিবি। অধিনায়ক হচ্ছেন মাহমুদুল্লাহ

আবারো সাকিব আল হাসান বনাম বিসিবির মধ্যে শুরু হয়েছে নাটকীয়তা। যে নাটকীয়তার অবসান ঘটতে পারে আজই। সম্প্রতি একটি ব্যাটিং সংস্থার সাথে চুক্তি করেছেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান।





বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। বেটিং সংক্রান্ত যে কোনও কিছুতেই বিসিবির কড়া নিষেধাজ্ঞা। এমনকি দেশের আইনেও তা নিষিদ্ধ।

তাই এই চুক্তি বাতিল না করলে বাংলাদেশ দল থেকে বাদ দেওয়া হবে সাকিব আল হাসানকে। এশিয়া কাপের দল ঘোষণা জন্য আজ শেষ দিন। এদিকে মঙ্গলবার ছিল শাকিবের সিদ্ধান্ত জানানোর শেষ সময়। কিন্তু আজ বৃহস্পতিবার হয়ে গেল এখনো কোনো সিদ্ধান্ত জানায় নিই সাকিব।

বিসিবির পক্ষ থেকে জানা গেছে আজ দুপুর পর্যন্ত অপেক্ষা করবে বিসিবি। এরপর সাকিব কোন সিদ্ধান্ত না জানালে সাকিবকে ছাড়াই এশিয়া কাপে চূড়ান্ত দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপে সাকিব আল হাসানকে ছাড়া খেলতে হতে পারে বাংলাদেশকে। এমন কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।





বেটিং সংস্থা বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। জাতীয় দলের এক নির্বাচকের থেকে জানা গেছে, সাকিবকে নিয়ে এবং তাকে ছাড়া দুটি দল প্রস্তুত রাখা হয়েছে। বিসিবির সিদ্ধান্ত জানানোর পরই নির্বাচকরা দল ঘোষণা করবেন।