এটা আমার জন্য বড় সুযোগ। ভালো খেলে কামব্যাক করতে হবে : সাব্বির রহমান

সর্বশেষে ২০১৯ সালের বাংলাদেশের জার্সিতে খেলেছিলেন সাব্বির রহমান। এরপর বাজে পারফরমেন্স বাংলাদেশ জাতীয় দল থেকে বাদ পড়েন সাব্বির। যত দল থেকে বাদ পড়ে মাঠে এবং মাঠের বাইরে নানা বিতর্কে সংবাদের শিরোনাম হয়েছিলেন তিনি। অনেকেই তাকে নিয়ে জাতীয় দলের আশা ছেড়ে দিলেও আশা ছাড়েননি সাব্বির রহমান।





গত ঢাকা প্রিমিয়ার লিগের দুর্দান্ত পারফরম্যান্স করে বাংলাদেশ এ দলে জায়গা করে নেন সাব্বির রহমান। আগামী ১৬, ১৮ ও ২০ আগস্ট ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। যেখানে লাল-সবুজ জার্সিতে প্রতিনিধিত্ব করবেন সাব্বির রহমান।

এছাড়াও জাতীয় দলের বেশ কয়েকজন ব্যাটসম্যানের ইনজুরির কারণে দরজা খুলে যেতে পারে এশিয়া কাপের। নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত আছে বলে জানিয়েছেন সাব্বির রহমান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে পারফরম্যান্স করে জাতীয় দলে কাম ব্যাক করতে চান তিনি। গতকাল মিরপুরে সাংবাদিকদের সাথে আলাপ করে সাব্বির বলেন,

“শেষ তিন বছর ধরে দলের বাইরে। একটা সময় কোনো জায়গাতেই ছিলাম না। গত বছর ডিপিএলে ভালো পারফরম্যান্স করেছি। ভালো খেলেছি বলেই আমাকে ছায়া দলে ডেকেছে। সেখান থেকে সুযোগ পেয়েছি ‘এ’ দলে। এখানে ভালো খেলে কামব্যাক করতে হবে। এটা আমার জন্য বড় সুযোগ।”





এশিয়া কাপে তার দলভুক্তি নিয়ে গণমাধ্যমকে সাব্বির বলেন, “আমি এশিয়া কাপে খেলার ব্যাপারে কিছু জানি না। নিউজে দেখলাম। আনুষ্ঠানিক কোনো খবর আমার কাছে আসেনি। আপাতত আমার সামনে ‘এ’ দলের খেলা। এখানেই আমার মনোযোগ। তিনটা ওয়ানডে আছে ওয়েস্ট ইন্ডিজে। আগামীকাল যাচ্ছি, মূল মনোযোগ থাকবে সেখানেই।”