তরুণ ক্রিকেটার মেহেদী-শরিফুলকে নিয়ে প্রশংসায় ভাসালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

বিসিবি প্রেসিডেন্ট কাপে বাংলাদেশ দলের ব্যাটসম্যানদের পারফরম্যান্স নিয়ে অনেক আগে থেকেই হচ্ছে নানা আলোচনা-সমালোচনা। বিসিবি প্রেসিডেন্ট কাপে ধারাবাহিক ছিল না বাংলাদেশ জাতীয় দলের অনেক ব্যাটসম্যান। সেই সাথে পাইপলাইনে যারা ছিল তাদের পারফরমেন্স ও অনেকটাই হতাশাজনক।

তবুও ব্যাট হাতে জ্বলে উঠেছেন মুশফিকুর রহিম, ইরফান শুক্কুর, আফিফ হোসেন।‌ এরপর ফাইনালের লিটনের রানের ফেরাই কিছুটা স্বস্তি পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তবে তার সবচেয়ে বেশি নজর কেড়েছে বাংলাদেশ দলের ফাস্ট বোলাররা।

টুর্নামেন্টের ফাস্ট বোলারদের পারফরম্যান্স নিয়ে দারুণ খুশি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে তিনি বিশেষ করে খুশি হয়েছেন তাসকিন আহমেদের পারফরম্যান্স নিয়ে। এছাড়াও রুবেল হোসেনের বোলিংয়ের দারুণ প্রশংসা করেছেন তিনি।

গতকালও ফাইনাল শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে নাজমুল হাসান পাপন বলেন, “আমার সবচেয়ে ভাল লেগেছে তাসকিনকে দেখে। এ আসর আসলে তাসকিনের আর রুবেলের কামব্যাক সিরিজ। তাসকিন ইনজুরি কাটিয়ে দারুণভাবে ফিরে এসেছে। একই ভাবে রুবেলকে নিয়েও খানিক চিন্তায় ছিলাম, কত দিন খেলবে? কি করবে? কিন্তু না, এ আসরে সেও নিজেকে মেলে ধরেছে।’





এরপর পাপন বলেন, ‘এ ছাড়া তরুণ পেসার সুমন খান, ইবাদত হোসেন, আর ইরফান শুক্কুর তৌহিদ হৃদয়ও বেশ ভাল খেলেছে। আমার কাছে শেখ মেহেদিকে সম্ভাবনাময় অলরাউন্ডার মনে হয়েছে। সামগ্রীকভাবে পেসাররা ভাল বল করেছে। এমনকি তরুন শরিফুলের বোলিংও ছিল চোখে পড়ার মত।’