৫ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্টের ৭৫ জনের তালিকায় রয়েছেন সাকিব আল হাসান এবং মাশরাফি বিন মর্তুজা

ক্রিকেট মাঠে ফেললেও এখনো পর্যন্ত মাঠে ফিরতে পারেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং সর্বকালের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। বর্তমানে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি প্রেসিডেন্ট কাপ ওয়ানডে সিরিজ খেলছে তিন দলে থাকা ৪৫ জন ক্রিকেটার।

এর পরেই আগামী নভেম্বরের মাঝামাঝি সময় থেকে ৭৫ দলের একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই টুর্নামেন্টের জন্য ইতিমধ্যেই ৭৫ জন ক্রিকেটার নির্বাচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সেই তালিকায় নাম রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং মাশরাফি বিন মুর্তজা। আজ এই বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

“আমরা ৫ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য ৭৫জন ক্রিকেটারের একটি তালিকা করেছি। যেখানে সাকিব এবং মাশরাফি দুজনই আছেন। দুজনেই টুর্নামেন্টে খেলার কথা রয়েছে।”

আর মাত্র ১০ দিন পরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সব ধরনের নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের উপর থেকে। আগামী ২৯ অক্টোবর থেকে সকল ধরনের ক্রিকেট ম্যাচ খেলতে পারবেন তিনি। এই মাসের শেষের দিকে বাংলাদেশে আসার কথা রয়েছে সাকিব আল হাসানের।