৬২ রান করে রান আউট হয়ে গেলেন ইয়াসির আলী রাব্বি। হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন মাহিদুল ইসলাম অঙ্কন।‌

টসে জিতে ব্যাট করতে নামা তামিম ইকবালের প্রথম উইকেট শুরুতেই তুলে নিয়েছেন ফাস্ট বোলর রুবেল হোসেন। দলীয় ৯ রানের মাথায় রুবেল হোসেনের বলে ১ রান করে প্যাভিলিয়নে ফিরে গেছেন তানজিদ হাসান তামিম।

গত ম্যাচের মতো এই ম্যাচে ও বিধ্বংসী হয়ে উঠেছেন ফাস্ট বোলার রুবেল হোসেন। দলীয় ১৭ রানের মধ্যে ৪ উইকেট তুলে নিয়েছে মাহমুদুল্লাহ একাদশ। শুরুতেই তানজিদ হাসান তামিম এর উইকেটের পর ফিরে গেছেন অধিনায়ক তামিম ইকবাল। ৯ রানে আবু হায়দার রনির বলে আউট হন অধিনায়ক তামিম ইকবাল।

এরপর ব্যক্তিগত দ্বিতীয় উইকেট তুলে নেন রুবেল হোসেন। ১ রান করা অনামুল বিজয়কে আউট করেন রুবেল। এই দিনে ব্যাট হাতে ব্যর্থ হয়েছে জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। মাত্র ১ রান করে রুবেল হোসেনের তৃতীয় শিকার হন তিনি। তবে মাহিদুল ইসলাম অঙ্কন এবং ইয়াসির আলির রাব্বীর ব্যাটে ঘুরে দাঁড়ায় তামিম একাদশ।

হাফ সেঞ্চুরি তুলে নেওয়ার পর বেশিদূর এগোতে পারেনি ইয়াসির আলী রাব্বি। দলিও ১২৮ রানের মাথায় রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। ৮১ বলে ৫ টিচার এবং একটি ছক্কা সাহায্যে ৬২ রান সংগ্রহ করেন ইয়াসির আলী রাব্বি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করেছে তামিম একাদশ। মাহিদুল ইসলাম অঙ্কন ৫১ এবং মোসাদ্দেক হোসেন ৩ রান করে অপরাজিত রয়েছেন।

টস : বিসিবি প্রেসিডেন্ট কাপ ওয়ানডে সিরিজে আজ মাহমুদুল্লাহ একাদশের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তামিম একাদশের অধিনায়ক তামিম ইকবাল।

দুই দলের একাদশ : আজকের ম্যাচে একাদশে ৩টি পরিবর্তন এনেছে তামিম একাদশ। বাদ পরেছেন আকবর, শরিফুল এবং দিপু। দলে জায়গা পেয়েছেন ইয়াসির আলী, মাহিদুল ইসলাম এবং খালেদ আহমেদ। মাহমুদউল্লাহ একাদশে এই ম্যাচে বেঞ্চে বসেছেন মুমিনুল হক এবং সুমন খান। একাদশে ফিরেছেন নাঈম শেখ এবং আবু হায়দার রনি

তামিম একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলী চৌধুরী, এনামুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মাহিদুল ইসলাম অঙ্কন, মেহেদী হাসান, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ।

মাহমুদুল্লাহ একাদশ : মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব।