তামিম ইকবালের ৬৫ এবং সাদমান ইসলামের ৮৩ রানে বড় জয় তুলে নিল রায়ান কুক একাদশ

ব্যাট হাতে দারুন প্রস্তুতি সেরে নিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল এবং ওপেনার ব্যাটসম্যান সাদমান ইসলাম। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের শেষ দিনে ব্যাটিং করার কথা ছিল রায়ান কুক একাদশের। কিন্তু সকাল থেকে বৃষ্টির কারণে সঠিক সময়ে ম্যাচ শুরু হয়নি।

পরে দুপুরে ব্যাটিংয়ে নেমে ওয়ানডে মেজাজে খেলতে থাকেন তামিম ইকবাল এবং সাদমান ইসলাম। সাতটি চারের সাহায্যে ৬৬ বলে হাফ সেঞ্চুরি তুলে নেন তামিম ইকবাল। তবে বেশি দূর এগোতে পারেননি তিনি। স্পিনার নাঈম হাসান এর বলে ছক্কা মারতে গিয়ে ৬৫ রানে আউট হন তিনি।

এরপরে আবারো উইকেট তুলে নেন নাইম হাসান। ১০ রান করে প্যাভিলিয়নে ফেরেন অধিনায়ক মমিনুল হক। অন্য প্রান্ত থেকে হাফ সেঞ্চুরি তুলে নেন সাদমান ইসলাম। তবে এদিনও ব্যাট হাতে তেমন কিছু করতে পারেননি মুশফিকুর রহিম। ১১ রান করা মুশফিকে রুবেল বোল্ড করেন রুবেল।

সাদমান ৮৩ রান করে মোসাদ্দেক হোসেনের বলে বোল্ড হন। এরপর দলের হাল ধরে ইয়াসির আলী রাব্বির এবং মোহাম্মদ মিঠুন। যদিও বৃষ্টি বাধায় বেশিক্ষণ খেলতে পারেননি তারা। বৃষ্টি আইনে রায়ান কুক একাদকে ৬ উইকেটে জয়ী ঘোষণা করা হয়।

রায়ান কুক একাদশঃ ২০১/৪ (৪১.৪ ওভার) (তামিম ৬৫, সাদমান ৮৩; নাঈম ৪৯/২, রুবেল ৩৩/১)

ওটিস গিবসন একাদশঃ ২৪৮/৮ (৭২ ওভার( (ইমরুল ৬০, মাহমুদউল্লাহ ৫৬, লিটন ৪৪; তাসকিন ৪৪/৩, মিঠুন ১০/২)